1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৩৩৪ বার পঠিত

স্টাফ রিপোর্ট : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এবং নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার পৌরসভা।
১৩ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার পশ্চিমবাজার জামে মসজিদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশে মিলিত হয়। মৌলভীবাজার পৌরআমীর হাফেজ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার এম শাহেদ আলী।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সেক্রেটারি মো: ইয়ামীর আলী, এসিস্ট্যান্ট সেক্রেটারি আলাউদ্দিন শাহ, সদর উপজেলা জামায়াতের আমীর মো. ফখরুল ইসলাম, পৌর জামায়াতের সেক্রেটারি মুর্শেদ আহমদ চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারের বিরুদ্ধে আন্দোলনের যে কর্মসূচী ঘোষণা করা হয়েছে। আগামী দিনের সকল কর্মসূচীতে বাংলাদেশের তৌহিদি জনতা তাদের বুকের তাজা রক্ত দিয়ে হলেও পালন করবে ইনশাআল্লাহ। জুলুমবাজ এই সরকারের এক মুহূর্ত ক্ষমতায় থাকার অধিকার নেই। তারা সারা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। অর্থনৈতিকভাবে আমরা পঙ্গুত্ব বরণ করতে যাচ্ছি। মানুষের ক্ষয় ক্ষমতা হারিয়ে ফেলেছে।
তিনি আরে বলেন, প্রধানমন্ত্রী বার বার দুর্ভিক্ষের কথা বলেছেন। এ থেকে বুঝা যাচ্ছে রিজার্ভ চুরি সহ পুরো দেশের অর্থনীতিকে ডাকাতি করা হয়েছে। যত তাড়াতাড়ি এই সরকার ক্ষমতা থেকে বিদায় নিবে তত দেশের অধিকারহারা মজলুম জনগণ জনগণ মুক্তি পাবে
আজকের এই তাৎক্ষণিক কর্মসূচি সফল করার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে আগামী দিনের সকল কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানান।

তিনি ইসলামী আন্দোলনের শীর্ষ নেতৃত্ব, বিশিষ্ট সমাজ সেবক ও চিকিৎসক বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জননন্দিত নেতা ডাক্তার শফিকুর রহমানকে রাতের আধারে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে বিনা শর্তে মুক্তির দাবী করেন।প্রতিবাদ মুখর উপস্থিত জনতা স্লোগানে স্লোগানে স্বতঃস্ফূর্তভাবে এ দাবির প্রতি সমর্থন জ্ঞাপন করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..